দমদমে নয়, লে-র জওয়ানদের নিয়ে বিমান নামল পানাগড়ে, বাস ঘুরল ডানলপ থেকে!

দুর্গাপুর দর্পণ ডেস্ক, ৭ জুলাই ২০২৩: পঞ্চায়েত ভোটের (WB Panchayat Election 2023) জন্য লে থেকে ৫ কোম্পানি জওয়ানদের (Paramilitary Force) নিয়ে বিমান দুপুর ২টো নাগাদ বিমান নামল পানাগড় অর্জন সিং‌ বিমানঘাঁটিতে (Air Force Station Arjan Singh)। অথচ সকালে মোটর ভেহিক্যালস দফতর থেকে বলা হয়েছিল, বিমান নামবে দমদমে। সেই মতো প্রায় ২০ টি বাস বেরিয়ে গিয়েছিল দমদমের উদ্দেশ্যে।

পানাগড়ে বিমান নামার খবর পেয়ে সেই বাসগুলি শেষ পর্যন্ত ডানলপ থেকে ঘুরে আসে। এর ফলে প্রায় আড়াইঘন্টা ধরে পানাগড়েই অপেক্ষা করতে হয় জওয়ানদের। সমন্বয়ের অভাব, বলছেন বিরোধীরা। বিরোধীদের আরও অভিযোগ, হুগলি, বীরভূম-সহ উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় তাঁদের যাওয়ার কথা। ভোটকেন্দ্রে পৌঁছতে অনেক রাত হয়ে যাবে বাহিনীর।

শনিবার সকালে ভোট শুরুর আগে কীভাবে বাহিনীকে বুথে বুথে মোতায়েন করা হবে তা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরা। তাছাড়া এই গরমে সময় না পেয়ে লে-র ঠান্ডা আবহাওয়া থেকে আসা জওয়ানরা কীভাবে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেবেন সেই পরিস্থিতি, তা নিয়েও প্রশ্ন তুলেছেন বিরোধীরা।  (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt