রাত পর্যন্ত তন্ন তন্ন করে খুঁজেও দেখা মিলল না ‘অভিষেক স্যার’ এর!

দুর্গাপুর দর্পণ ডেস্ক, ১৬ জানুয়ারি ২০২৩: কানাঘুষো শোনা গিয়েছিল, ১৫ জানুয়ারি আমাজন প্রাইমে ‘পঞ্চায়েত সিজন ৩’ (Panchayat Season 3) আসছে। সবাই উৎসাহ নিয়ে বসেছিলেন। রাত পর্যন্ত তন্ন তন্ন করে খুঁজেছেন তাঁরা। কিন্তু কোথায় কী! প্রাইম ভিডিওর তালিকায় সেই পঞ্চায়েতের সিজন ১ আর সিজন ২।

কিছুদিন আগে গোয়ার ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়ায় বেস্ট ওয়েব সিরিজের পুরস্কার পেয়েছে ‘পঞ্চায়েত সিজন ২’। ডিসেম্বরের শুরুর দিকে প্রাইম ভিডিও ফেসবুক পেজে ‘পঞ্চায়েত সিজন ৩’ এর ঘোষণা দেয়। সঙ্গে দেওয়া হয় দুটি ছবি। শুরু হয় অপেক্ষা।

প্রসঙ্গত, ২০২০ সালে অ্যামাজন প্রাইমে মুক্তি পায় ‘পঞ্চায়েত সিজন-১’। বছর দুয়েক অপেক্ষার পরে ২০২২ সালের মাঝামাঝি আসে ‘পঞ্চায়েত সিজন ২’। দুটি সিরিজই সুপারহিট হয়। সিজন-৩ এর জন্য তারপর থেকেই চলছে অপেক্ষা। গত কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল, ১৫ জানুয়ারি সিজন-৩ আসতে চলেছে।

সোমবার সকালে একজন ফেসবুকে লিখলেন, (হুবহু তুলে দেওয়া হল)… আজ দীর্ঘদিনের অপেক্ষার অবসান, অবশেষে Amazon prime e streaming শুরু হয়ে গেলো Panchayat season 3, season 2 দেখার পর মনটা ছটফট করত যে কবে season 3 streaming শুরু হবে, আমার তো মনে হয় কোনো cinema র জন্য এত wait কোরিনি যতটা এই web series র জন্য করলাম।অনেক net search করেছি যে কবে panchayat 3 streaming শুরু হবে, শেষ মেষ সেই দিনটা এসে গেল খুব ভালো লাগছে, সাধারনত web series বোললেই মানুষের মনে আগে এসেযায় Mirzapur,Sacred games,paatal lok etc যেখানে excessive vulgar words, violence,s**, etc প্রচুর থাকে কিন্তু panchayat এদের থেকে সম্পূর্ণ আলাদা একটা refreshing feeling দেয়, মনটা ভালো হয়ে যায় আর এই series এর মাধ্যমে মনটা চলে যায় গ্রামের সেই মেঠো পথে,এটা এমন একটা web series যেটা দীর্ঘদিন মনে থেকে যায় এবং বার বার দেখলেও bore feel হয়না।

হল না শেষ পর্যন্ত। জবাবে একজন লিখলেন, (হুবহু তুলে দেওয়া হল)…Rohit Shetty Indian police force er jonno hoi to postpone hote pare Karan er big star cast big budget fale amader ke aktu wait korte habe etuku bujhlam je February perobena…ebar jehetu Amazon officially kono update day ni tai particular date bala jabena.

সত্যিটা কী? (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

#panchayatseason3

Leave a Comment

error: Content is protected !!