দুর্গাপুরে সন্দীপ পাতিল, কীর্তির সঙ্গে এক মঞ্চে

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৪ এপ্রিল ২০২৪: বৃহস্পতিবার পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের নেহেরু স্টেডিয়ামে দুর্গাপুর ক্লাব সমন্বয়ের টেনিস ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে উপস্থিত ছিলেন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার সন্দীপ পাতিল। সেই একই টিমের সদস্য বর্তমানে বর্ধমান দুর্গাপুরের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ উত্তরীয় দিয়ে সংবর্ধনা জানান সন্দীপ পাতিলকে। তারপরেই কীর্তিকে ধরে আলিঙ্গন করতে দেখা যায় সন্দীপকে।

উপস্থিত ছিলেন রাজ্যের পঞ্চায়েত, গ্রামোন্নয়ন ও সমবায় মন্ত্রী প্রদীপ মজুমদার, বীরভূম জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখ, ক্লাব সমন্বয়ের সভাপতি সন্দীপ দে, পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য রাখি তিওয়ারি সহ অন্যরা। “কীর্তি আমার বহু পুরনো বন্ধু। পুরনো সতীর্থ খেলোয়াড়। শুনেছি প্রার্থী হয়েছেন।” এর বেশি কিছু বলতে রাজি হননি সন্দীপ।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে সন্দীপ পাতিল উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, এই টেনিস ক্রিকেট যুব সমাজকে উৎসাহিত করছে। খেলার মাঠ খুবই ভালো। এই মাঠের ওপর নজরদারি বাড়ানো হলে রঞ্জি ট্রফির ম্যাচ আয়োজন করা যাবে। সাংবাদিকরা সন্দীপ পাতিলকে প্রশ্ন করেন, আপনি কি জানেন কীর্তি আজাদ লোকসভা নির্বাচনে বর্ধমান দুর্গাপুরের প্রার্থী হয়েছেন? উত্তরে বলেন, তিনি শুনেছেন। কিন্তু রাজনৈতিকভাবে তিনি কোনও বক্তব্য রাখবেন না। কীর্তি আজাদকে কি অভিনন্দন জানাবেন? উত্তরে তিনি বলেন, “কীর্তি আজাদ আমার বহু পুরনো বন্ধু। বহু পুরনো খেলোয়াড়। ১৯৮৩ বিশ্বকাপ জয়ী দলের সমস্ত খেলোয়াড়দের প্রতি আমার অভিনন্দন সব সময়ই থাকে।” (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)

 

 

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt