ভোট মিটতেই বীরভূমের দেওয়াল থেকে মুছে ফেলা হল শতাব্দী রায়ের নাম, কেন? জল্পনা শুরু

 দুর্গাপুর দর্পণ, ১৫ মে ২০২৪: ভোট মিটতেই তড়িঘড়ি বীরভূমের সমস্ত দেওয়াল থেকে মুছে ফেলা হল তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের নাম। সরিয়ে ফেলা হল শতাব্দী রায়ের নাম লেখা সমস্ত ফেসটুন। তৃণমূলের এক কর্মী জানালেন, দৃশ্য দূষণ রুখতে এবং পরিবেশকে সুন্দর রাখতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিরোধীরা অবশ্য কটাক্ষ করতে ছাড়েনি।

১৩ মে ছিল বীরভূমে চতুর্থ দফা ভোট। এক দিন কাটতে না কাটতেই ১৫ মে বীরভূমের সমস্ত দেওয়াল থেকে মুছে ফেলা হল তৃণমূল প্রার্থী শতাব্দী রায়ের নাম। সরিয়ে ফেলা সমস্ত ফেসটুন। ১৩ মে-র আগে শতাব্দী রায়ের নামে ফেসটুনে আর দেওয়াল লিখনে ছেয়ে ছিল পুরো এলাকা। ভোট মিটতেই কী এমন হল যে তড়িঘড়ি বীরভূম থেকে মুছে ফেলা হচ্ছে শতাব্দীর নাম। তৃণমূল কর্মী পবিত্র দাস বলেন, “১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পিঙ্কি দাসের নির্দেশে পরিবেশ দূষণ ও দৃশ্য দূষণের কথা মাথায় রেখে সমস্ত দেওয়াল ধাপে ধাপে মুছে দেওয়া হচ্ছে। এছাড়াও তৃণমূল কংগ্রেসের যা ফেসটুন লাগানো হয়েছিল, সেগুলিও সরিয়ে ফেলা হচ্ছে। ভোট আসে ভোট যায়। কিন্তু শহরকে সুন্দর রাখতে হবে। তাই এই সিদ্ধান্ত।” তিনি বাকী দলের কাছে অনুরোধ জানান, সমস্ত ফ্ল্যাগ ফেসটুন খুলে ফেলতে।

(Dvita Eye Care। কলকাতার বাইরে সেরা চোখের হাসপাতাল। যোগাযোগ- 0343-6661111)

বিজেপি সভাপতি ধ্রুব সাহা কটাক্ষ করে বলেন, ওরা হেরে যাবে সেটা বুঝেই তড়িঘড়ি দেওয়াল মুছে ফেলছেন। রেজাল্ট বের হলে যে মুখ দেখাতে পারবে না। এবার আর মিছিল ও বের  হবে না, আবিরও খেলা হবে না।(বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt