Durgapur: মাঝ রাতে মাঝ দামোদরে ঘটে গেল ভয়াবহ ঘটনা

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৬ জুলাই ২০২৩: মাঝ রাতে দামোদরে তিনটি নৌকা নিয়ে ঘিরে ধরে মৎস্যজীবীদের উপরে হামলা চালালো দুষ্কৃতীরা। জখম হয়েছেন তিন জন মৎস্যজীবী। ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের (Durgapur) আশিস নগর এলাকায়। দু’জন ভর্তি আছেন দুর্গাপুর মহকুমা হাসপাতালে। একজন ভর্তি আছেন বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে।

জানা গিয়েছে, মঙ্গলবার রাত ১০ টা নাগাদ দামোদরের আশিস নগর ঘাট থেকে সঙ্গী কমল সমাদ্দার ও বিনয় সমাদ্দারকে নিয়ে নৌকায় করে নদীতে মাছ ধরতে যান কাঁকসার গোপালপুরের কল্যাণ দাস। কল্যাণ জানান, আচমকা  তিনটি নৌকায় করে দুষ্কৃতীরা এসে তাঁদের ঘিরে ধরে বাঁশ দিয়ে মারধর করে মোবাইল ও জাল কেড়ে নেয়। কোনও রকমে নিজেদের ছাড়িয়ে তাঁরা আশিসনগর ঘাটে পৌঁছোন।

স্থানীয় বাসিন্দারা তাঁদের বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। পরে কল্যাণ ও আরও একজনকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতালের বেডে শুয়ে কল্যাণ জানান, মাছ ধরে তাঁরা স্থানীয় আড়তদারদের না দিয়ে অন্য আড়তদারদের দেন। সেই রাগ থেকেই সম্ভবত এই হামলা। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt