রামমন্দির উদ্বোধনের দিনে তৃণমূলের সংহতি যাত্রা মিছিল দুর্গাপুর জুড়ে

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২২ জানুয়ারি ২০২৪: সম্প্রীতির বার্তা দিয়ে রাজ্য জুড়ে তৃণমূলের সংহতি যাত্রা মিছিল বের হয় সোমবার। পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের ডিএসপি টাউনশিপের চন্ডীদাস এলাকায় সব ধর্মের মানুষকে নিয়ে বের হওয়া মিছিলে নেতৃত্ব দেন তৃণমূলের জেলা সহ সভাপতি উত্তম মুখোপাধ্যায়।  

দুর্গাপুরের দু’নম্বর ব্লক তৃণমূলের সংহতি যাত্রার মিছিলে ছিলেন পুর প্রশাসক বোর্ডের চেয়ারম্যান অনিন্দিতা মুখোপাধ্যায়, জেলা মহিলা তৃণমূল সভানেত্রী অসীমা চক্রবর্তী, পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য রাখি তিওয়ারি, ধর্মেন্দ্র যাদব, ব্লক সভাপতি উজ্জ্বল মুখোপাধ্যায়, যুব সভাপতি রাজু সিং প্রমুখ। ভিরিঙ্গি কালী বাড়ি থেকে শুরু হয় পদযাত্রা। শেষ হয় মসজিদ মহল্লায়।

এদিন দুর্গাপুর ফরিদপুর ব্লকের গৌরবাজারে সংহতি যাত্রা মিছিলের নেতৃত্ব দেন জেলা সভাপতি বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। স্থানীয় রক্ষাকালী মন্দিরে পুজো দিয়ে শুরু হয় মিছিল। গ্রাম ঘুরে মিছিল শেষ হয় গৌরবাজার বাস স্ট্যান্ডে মাতঙ্গিনী হাজরা মূর্তির সামনে। মিছিলে ছিলেন ব্লক সভাপতি শতদীপ ঘটক, গৌরবাজার অঞ্চল সভাপতি উৎপল দত্ত প্রমুখ। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!