ব্যাট দিয়ে আঘাত করে স্ত্রীর প্রেমিককে খুন, উঠে এল ভয়ঙ্কর তথ্য

দুর্গাপুর দর্পণ, কাঁকসা, ২৭ মার্চ ২০২৪: সুদের ব্যবসায়ী শম্ভু দাসের স্ত্রী পূর্ণিমার দাসের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল গোপালপুর উত্তরপাড়া তৃণমূল কর্মী পবিত্র বিশ্বাসের। পূর্ণিমাকে কয়েকবার ফোন করেও না পেয়ে চলতি মাসের ১৯ তারিখ সোজা তাদের বাড়িতে আসে পবিত্র। তারপরেই স্বামী স্ত্রীর মারে মৃত্যু হয় পবিত্রের।

ঘটনার ঠিক দুই দিন পরে, তৃণমূল কর্মী পবিত্র বিশ্বাসকে খুনের অভিযোগে সুদের ব্যবসায়ী শম্ভু দাস ও তার স্ত্রী পূর্ণিমার দাসকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার ধৃতদের নিয়ে করা হয় খুনের পুনর্নির্মাণ করা হয়। তাতে জানা গিয়েছে, পবিত্র বিশ্বাস শম্ভু দাসের স্ত্রীকে একাধিকবার ফোন করেন। প্রতিবারই ফোন বেজে গিয়েছে। উত্তর মেলেনি। তারপরেই  পবিত্র সোজা চলে আসে পূর্ণিমার বাড়ি। বাড়ি তখন শম্ভু উপস্থিত ছিল। পবিত্রকে দেখে শভ্মু ব্যাট দিয়ে মারতে গেলে পবিত্র ব্যাট হাত দিয়ে ধরে ফেলে। কিন্তু মাটিতে পরে যায়। এরপর স্বামী স্ত্রী মিলে চপ্পল দিয়ে তাকে আঘাত করে। পবিত্র অচৈতন্য হলে তার বাড়িতে খবর দেয় শম্ভু এবং কাঁকসার রাজবাঁধের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।

(রাজেন্দ্র একাডেমি ফর টিচার্স এডুকেশন। NAAC স্বীকৃত শিক্ষক প্রশিক্ষণের সেরা প্রতিষ্ঠান। যোগাযোগ- 8170031466 )

ঘটনার পুনর্নির্মাণ করতে গিয়ে যাতে কোনও অশান্তি তৈরী না হয়, সেই কারণে কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে চলে পুনর্নির্মাণ। কাঁকসা এসিপি সুমন কুমার জয়সওয়াল জানান, “ব্যাট আর জোড়া চপ্পল দিয়েই মারা হয়েছিল। আরও বেশ কিছু তথ্য পাওয়া গিয়েছে, সেই তথ্য ধরেই চলছে তদন্ত। এই ফোনের পিছনে আরো কারও হাত রয়েছে কিনা সে নিয়েও তদন্ত করা হচ্ছে।”(বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

#kanksamurder #gopalpurmurder #durgapurmurder

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt