Durgapur: জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা, ট্রাকের তলায় চাপা পড়ে দেহ

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২ এপ্রিল ২০২৪: মঙ্গলবার সকালে পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) পানাগড়ের বিরুডিহার কাছে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। ১৯ নম্বর জাতীয় সড়কে উল্টে গিয়েছে একটি বিশাল কয়লার গুঁড়ো বোঝাই ট্রাক। ট্রাকের তলায় চাপা পড়ে মৃত্যু হয়েছে দুজনের। আশঙ্কাজনক আরও দুজন। ঘটনাস্থলে রয়েছে কাঁকসা থানার বিশাল পুলিশ বাহিনী। শুরু হয়েছে উদ্ধার কাজ।

( Dr. BC Roy Engineering College & Group of Instutions । পূর্ব ভারতের সেরা শিক্ষা প্রতিষ্ঠান। যোগাযোগ- 933927844, 9832131164, 9932245570, 9434250472)

বেপরোয়া গতিতে আসা কয়লার গুঁড়ো বোঝাই ট্রাক বিরুডিহার ১৯ নম্বর জাতীয় সড়কে ব্রেক কষতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। সাইকেল, মোটরবাইকে থাকা আরোহী সহ চার জন চাপা পড়ে। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। তাঁর নাম উত্তম দাস (৪৮)। বাড়ি ভরতপুরে। তিনি সাইকেলে ছিলেন। আশঙ্কাজনক অবস্থায় আরও তিন জনকে উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরও একজনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পরেই রাস্তা অবরোধ করে বিক্ষোভে নামেন স্থানীয় বাসিন্দারা। ব্যাপক উত্তেজনা তৈরি হয় এলাকায়। ঘটনাস্থলে আসেন আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডেপুটি কমিশনার অভিষেক গুপ্তা। স্থানীয় বাসিন্দা বাপি দাস অভিযোগ তোলেন, বেপরোয়া গতিতে আসা ট্রাকটি ব্রেক কষতে গিয়ে উল্টে যায়। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt