দুর্গাপুরে ১০ কিমি ম্যারাথনের উদ্বোধন করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা

রবিবার ভোরে দুর্গাপুরের সিটি সেন্টারের গান্ধী মোড় সংলগ্ন এলাকা থেকে শুরু হয় ম্যারাথন দৌড় প্রতিযোগিতা। উদ্বোধন করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

——————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৭ ডিসেম্বর ২০২৩: দ্বিতীয় বছরের “জয় বালাজি দুর্গাপুর 10-K”ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুরের প্রাণ কেন্দ্র সিটি সেন্টারে। রবিবার ভোরে দুর্গাপুরের সিটি সেন্টারের গান্ধী মোড় সংলগ্ন এলাকা থেকে শুরু হয় ম্যারাথন দৌড় প্রতিযোগিতা। উদ্বোধন করেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

 উপস্থিত ছিলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডেপুটি কমিশনার কুমার গৌতম সহ প্রশাসনিক আধিকারিকরা ও ওই বেসরকারি কারখানার আধিকারিকরা। দেশের বিভিন্ন রাজ্য থেকে প্রায় চার হাজার জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন।

বয়সের ভিত্তিতে মূল প্রতিযোগীদের ১০ কিলোমিটার এবং ৫কিলোমিটার ম্যারাথন দৌড় হয়। পাশাপাশি শাড়ি পড়ে অংশগ্রহণকারী মহিলাদের এবং বাচ্চাদের জন্য দু’কিলোমিটার দৌড়ের আয়োজন করা হয়। চরম উৎসাহ উদ্দীপনার সাথে সম্পূর্ণ হয় এই প্রতিযোগিতা। কনকনে শীতের মধ্যেও এই ম্যারাথন দৌড় দেখার জন্য শহরবাসীর ভিড় ছিল চোখে পড়ার মতো।(বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt