Durgapur: যৌথমঞ্চের স্মারকলিপি প্রদান কর্মসূচীতে তৃণমূলের হামলার অভিযোগ

দুর্গাপুর দর্পণ, ১৬ মে ২০২৪: বৃহস্পতিবার পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) পান্ডবেশ্বরে যৌথমঞ্চের স্মারকলিপি প্রদান কর্মসূচীতে তৃণমূলের হামলার অভিযোগ উঠেছে। এদিন স্মারকলিপি প্রদান করতে গিয়েছিলেন অঙ্গনওয়ারী কর্মীরা। কয়েকজন তাঁদের উপরে হামলা চালায় বলে অভিযোগ। বাঁশ, লাঠি ও ইটের ঘায়ে জখম হন সংগ্রামী যৌথ মঞ্চের কর্মীরা।

পুলিশ নিরাপত্তা দিতে পারেনি বলে অভিযোগ তুলেছেন যৌথ মঞ্চের নেতৃত্ব। মঞ্চের আহ্বায়ক ভাস্কর ঘোষ অভিযোগ তোলেন, বৃহস্পতিবার নির্দিষ্ট দাবি-দাওয়া নিয়ে রাজ্যজুড়ে অঙ্গনওয়াড়ি দফতরে স্মারকলিপি প্রদান কর্মসূচী ছিল। পান্ডবেশ্বরের ওই কর্মসূচীতে বেপরোয়া হামলা চালায় দুষ্কৃতীরা। মহিলা এবং শিশুরাও রেহাই পায়নি। পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর মদতে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন তিনি।

(Dvita Eye Care। কলকাতার বাইরে সেরা চোখের হাসপাতাল। যোগাযোগ- 0343-6661111)

অঙ্গনওয়াড়ি দফতরের আধিকারিক পাপিয়া বিশ্বাস দাবি করেন, স্মারকলিপি জমা দিতে এসেছিলেন কয়েকজন। তারপর কী হয়েছে তা তিনি জানেন না। বিষয়টি বিডিওকে জানিয়েছেন। যদিও জেলা তৃণমূল নেতৃত্বের বক্তব্য, এর সাথে তৃণমূলের কোনও যোগ নেই। মিথ্যা অভিযোগ করা হচ্ছে। যারা এই ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে পুলিশকে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt