জমজমাট ক্রিকেট লিগ দিয়ে শুরু হল রাজেন্দ্র একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

পাশাপাশি, সেদিনের বাড়তি আকর্ষণ থাকবে রাজেন্দ্র একাডেমি ফর টিচার্স এডুকেশন এর মহিলা টিমের ক্রিকেট ম্যাচ।

——————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৮ ফেব্রুয়ারি ২০২৪: আগামী ৯-১০ ফেব্রুয়ারি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের রাজেন্দ্রনাথ গ্রুপ অফ ইনস্টিটিউটে। তার আগে বুধবার থেকে শুরু হয়েছে ক্রিকেট লিগ। আজ বৃহস্পতিবার শুরু হবে ব্যাডমিন্টন লিগ। 

ক্রিকেট লিগে যোগ দিয়েছে রাজেন্দ্রনাথ কলেজ অফ পলিটেকনিক, রাজেন্দ্রনাথ ইঞ্জিনিয়ারিং প্রাইভেট আইটিআই এবং রাজেন্দ্র একাডেমি ফর টিচার্স এডুকেশন। সেমি ফাইনালে তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে জয়ী হয়ে ফাইনালে উঠেছে রাজেন্দ্র একাডেমি ফর টিচার্স এডুকেশন এবং রাজেন্দ্রনাথ ইঞ্জিনিয়ারিং প্রাইভেট আইটিআই টিম।

আগামী ৯-১০ ফেব্রুয়ারি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সময় ক্রিকেট লিগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানা গিয়েছে। পাশাপাশি, সেদিনের বাড়তি আকর্ষণ থাকবে রাজেন্দ্র একাডেমি ফর টিচার্স এডুকেশন এর মহিলা টিমের ক্রিকেট ম্যাচ। এছাড়াও থাকবে নানা ইভেন্ট। প্রতিষ্ঠানের চেয়ারম্যান জয়ন্ত কুমার চক্রবর্তী বলেন, ‘‘পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের সার্বিক বিকাশের দিকে লক্ষ্য রেখে আমাদের প্রতিষ্ঠানে বরাবর খেলাধুলোর প্রতি বাড়তি গুরুত্ব দেওয়া হয়ে থাকে।’’ (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!