You are currently viewing IISWBM এর প্রতিযোগিতায় নজর কাড়া সাফল্য পেল BCREC এর MBA বিভাগ

IISWBM এর প্রতিযোগিতায় নজর কাড়া সাফল্য পেল BCREC এর MBA বিভাগ

BCREC থেকে MBA প্রথম বর্ষের ৯ জন পড়ুয়া যোগ দিয়েছিল।

——————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৪ নভেম্বর ২০২৩: কলকাতায় অনুষ্ঠিত IISWBM এর বার্ষিক উৎসব Managereal-এ নজর কাড়া সাফল্য পেল পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার দুর্গাপুরের Dr. B. C. Roy Engineering College-এ (BCREC) এর MBA বিভাগ। এ’বছর এই উৎসব অনুষ্ঠিত হয় ২-৩ নভেম্বর। BCREC থেকে MBA প্রথম বর্ষের ৯ জন পড়ুয়া যোগ দিয়েছিল। তাদের মধ্যে ৬ জন উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে।

কলকাতায় IISWBM প্রতি বছর inter B-School এবং inter-departmental fest এর আয়োজন করে থাকে। এটি কার্যত ম্যানেজমেন্ট ও বিজনেস পড়ুয়াদের জন্য নতুন নতুন ধারণা, উদ্ভাবনী প্রতিভা প্রকাশের মঞ্চ হিসাবে কাজ করে থাকে। অন্যান্য কলেজের পড়ুয়াদের সঙ্গে মত বিনিময়ের সুযোগ এনে দেয়। এই মঞ্চ পড়ুয়াদের বিশ্লেষণী  ক্ষমতা এবং ম্যানেজার সুলভ দক্ষতা বৃদ্ধির সুযোগ এনে দেয়।

আরও পড়ুন- সাইবার সিকিউরিটি, এথিক্যাল হ্যাকিং শিখবেন? সুযোগ দিচ্ছে BCREC

প্রসঙ্গত, BCREC-তে ২০০৪ সালে চালু হয় The Faculty of Management Studies (FMS)। মূল উদ্দেশ্য, সমসাময়িক শিক্ষার জন্য অপরিহার্য সর্বোত্তম মানের ম্যানেজমেন্ট পেশাদার তৈরি করা। তার পর থেকে উত্তরোত্তর এই বিভাগের শ্রীবৃদ্ধি হয়েই চলেছে। 

এবারের Managereal-এ BCREC থেকে MBA প্রথম বর্ষের ৯ জন পড়ুয়া যোগ দিয়েছিল। তাদের মধ্যে রূপর্ণা নন্দী, শাশ্বত ব্যানার্জি, শ্বেতা কুমারী অর্থনীতি বিষয়ক প্রতিযোগিতা, Money Counters-এ দ্বিতীয় স্থান অধিকার করে। এছাড়া Foto Fiesta ইভেন্টে দ্বিতীয় স্থান অধিকার করে সুপ্রিয় পাল, আশীষ কুমার ঝা এবং শুভম রায়। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

 

 

Leave a Reply