ইনসাফ যাত্রায় দুর্গাপুরে পুর নির্বাচনের কথা তুললেন মীনাক্ষী

সোমবার সিপিএমের ইনসাফ যাত্রা এসে পৌঁছায় পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরে।

——————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৭ নভেম্বর ২০২৩: ঠিক ২৫ দিন আগে কোচবিহারে শুরু হয়েছিল সিপিএমের ইনসাফ যাত্রা। উদ্দেশ্য, রাজ্যের মানুষের কাছে রাজ্য সরকারের দুর্নীতি এবং বিজেপির অপপ্রচার তুলে ধরা। ইনসাফ যাত্রার নেতৃত্বে আছেন ডিওয়াইএফআই নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। সোমবার ইনসাফ যাত্রা এসে পৌঁছায় পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুরে।

বিধাননগরের ১৫০০ মোড়ে ইনসাফ যাত্রা এসে পৌঁছায় সকাল সাড়ে ১১টা নাগাদ। অবিভক্ত বর্ধমানের প্রথম রাজনৈতিক শহিদ সুকুমার বন্দ্যোপাধ্যায়ের মূর্তিতে মাল্যদান করেন মীনাক্ষী। তারপর সেখান থেকে মিছিল করে দুর্গাপুরের বিভিন্ন কর্মসূচিতে যোগ দেন তিনি। পদযাত্রায় মীনাক্ষীর সঙ্গে ছিলেন অভিনেতা দেবদূত ঘোষ, ডিওয়াইএফআই এবং সিপিএম কর্মী সমর্থকরা।

মীনাক্ষী বলেন, সরকার সাধারণ মানুষের সাথে বেইমানি করেছে, সেই জন্যই ইনসাফ যাত্রায় যোগ দিয়ে মানুষ নিজেদের অধিকারের দাবি জানাচ্ছেন। কেন্দ্র এবং রাজ্য সরকারকে আক্রমণ করে তিনি বলেন, দুর্গাপুরের কলকারখানা বন্ধ হয়ে যাচ্ছে। মানুষ কাজ হারাচ্ছে। সেই সবের বিরুদ্ধেও প্রতিবাদ জানানো হচ্ছে এই পদযাত্রায়। দুর্গাপুর পুরসভার নির্বাচন করতে ভয় পাচ্ছে সরকার। স্বচ্ছ নির্বাচন হলে মানুষ বুঝিয়ে দেবে বলেও তৃণমূল এবং বিজেপিকে নিশানা করেন তিনি। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt