এবার SBSTC-তে কোটি কোটি টাকার দুর্নীতি

রাজ্যের পরিবহণ মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তী বলেন, বিষয়টি জানার পরেই তিনি অভিযোগ দায়ের করিয়েছেন। যারা এই কাজ করেছে তাদের ছাড়া হবে না।

——————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৬ নভেম্বর ২০২৩: দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার (SBSTC) লগইন আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে টিকিট বিক্রি করত একটি বেসরকারি সংস্থা। কিন্ত সেই টাকা জমা পড়েনি এসবিএসটিসির ঘরে। টাকার পরিমাণ প্রায় সাড়ে সাত কোটি টাকা! বেসরকারি সংস্থার বিরুদ্ধে দুর্গাপুরের কোকওভেন থানায় অভিযোগ জানিয়েছেন এসবিএসটিসি’র এমডি ময়ূরী ভাসু।

অভিযোগ, ২০০৩ সাল থেকে সিটি সেন্টারের এমএস নিউ ইউরেকা ট্রাভেলস ক্লাব এসবিএসটিসি’র লগইন আইডি এবং পাসওয়ার্ড এর অপব্যবহার করে ৭ কোটি ১৯ লক্ষ টাকা আর্থিক প্রতারণা করেছে। একাধিকবার সংস্থাকে সতর্ক করা হলেও কোনও লাভ হয়নি। শেষ পর্যন্ত ওই বেসরকারি সংস্থার বিরুদ্ধে থানায় প্রতারণার অভিযোগ দায়ের করেছে এসবিএসটিসি।

দুর্গাপুরে রবিবার বিজেপি সাংসদ দিলীপ ঘোষ এ’বিষয়ে সুর চড়িয়ে বলেন, রাজ্যে সবেতেই দুর্নীতি চলছে। এসবিএসটিসিও তার ব্যতিক্রম নয়। তদন্ত চলছে। সবাই শাস্তি পাবে। রাজ্যের পরিবহণ মন্ত্রী স্নেহাশীষ চক্রবর্তী বলেন, বিষয়টি জানার পরেই তিনি অভিযোগ দায়ের করিয়েছেন। যারা এই কাজ করেছে তাদের ছাড়া হবে না বলে জানান তিনি। অন্যদিকে, এমএস নিউ ইউরেকা ট্রাভেলস এর ম্যানেজার অমরেশ মণ্ডল দাবি করেন, সবটাই টেকনিকেল সমস্যার জন্য হয়েছে। আর্থিক তছরুপের যে অভিযোগ তোলা হচ্ছে তা ভিত্তিহীন। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt