দুর্গাপুরে আয়োজিত হল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান “আজি এ আনন্দ সন্ধ্যা”

দুর্গাপুর, ২৩ এপ্রিল ২০২৪: গত ২১ এপ্রিল সন্ধ্যায় দুর্গাপুর পুরসভার বিধানচন্দ্র স্মৃতি সভাগৃহে দুর্গাপুর চিরন্তন কথা আর্টস ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান “আজি এ আনন্দ সন্ধ্যা” আয়োজন করা হয়। রবীন্দ্রনাথ ঠাকুরের গান, কবিতা এবং নৃত্য পরিবেশনা উপভোগ করেন উপস্থিত দর্শক, শ্রোতারা।

প্রথমার্ধে পরিবেশিত গীতি আলেখ্যয় সঙ্গীতাংশে অংশগ্রহণ করেন বুদ্ধদেব সেনগুপ্ত, মালা দেব বর্মন, ঋতুকনা ভৌমিক, অশেষ মিত্র, সুদীপ্তা দাস জানা এবং প্রত্যুষা নন্দী। নৃত্যে অংশ নেন ডঃ অম্বিকা ভান্ডারী, সোমা চাকমা, মন্দাকিনী চৌধুরী, চিরন্তন কথা কথ্থক স্কুল এবং আরাধনা ড্যান্স একাডেমির শিক্ষার্থীরা। আলেখ্য সংকলন ও পাঠ্যাংশে ছিলেন বিপ্লব মুখোপাধ্যায় ও অদ্রিজা। যন্ত্রসঙ্গীত সহযোগিতায় ছিলেন বোধিচিত্ত বন্দোপাধ্যায়, প্রেমাংশু সেন, বুদ্ধদেব দাস ও রতন কুন্ডু।

অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে সঙ্গীত পরিবেশন করেন শান্তিনিকেতনের রবীন্দ্রসঙ্গীত শিল্পী মনীষা মুরলী নায়ার। অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীদের সংবর্ধনা প্রদান করা হয়। উপস্থাপকের ভূমিকায় ছিলেন চিরন্তন কথার প্রতিষ্ঠাতা ললি চৌধুরী। অনুষ্ঠানে যোগ দেন দুর্গাপুরের সাংস্কৃতিক মহলের সঙ্গে যুক্ত অনেকে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt