নির্বাচন কমিশনের নির্দেশ শুনে কী প্রতিক্রিয়া দিলেন দিলীপ?

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১ এপ্রিল ২০২৪: মুখ্যমন্ত্রীকে নিয়ে ‘কুকথা’র জেরে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষকে নির্বাচন কমিশন সতর্ক করেছে। আগামী দিনে ভাষা যাতে ঠিক থাকে সেদিকে সতর্ক থাকবেন বলে জানিয়েছেন তিনি। তবে তিনি লজ্জ্বিত নন বলেও জানান। কয়েকদিন আগে দুর্গাপুরের সিটি সেন্টার থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে ‘কুকথা’ বলে চরম বিতর্কের মুখে পড়েন দিলীপ ঘোষ। 

(The Mission Hospital. দেশের সেরা চতুর্থ হাসপাতাল এখন দুর্গাপুরে। যোগাযোগ- 8687500500 )

তৃণমূল নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করে। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বও দিলীপ ঘোষকে এই ধরণের মন্তব্য থেকে বিরত থাকার নির্দেশ দেয়। নির্বাচন কমিশন শোকজ করে। তারপরে ‘মেসোমশাই’ বলে নির্বাচন কমিশনকেই এক হাত নিয়েছিলেন তিনি। এবার নির্বাচন কমিশন দিলীপ ঘোষকে এই ধরণের মন্তব্য করা থেকে সতর্ক করে দিল। সেই চিঠি বিজেপির সর্বভারতীয় সভাপতি জয়প্রকাশ নাড্ডাকেও পাঠানো হয়েছে।

দুর্গাপুর থেকে দিলীপ ঘোষের জবাব, “আগামী দিনে ভাষা যাতে ঠিক হয় সেদিকে সতর্ক থাকব। পশ্চিমবঙ্গে যে ধরনের রাজনীতি চলে তা নির্বাচন কমিশন হয়তো মেনে নেবে না। মুখ্যমন্ত্রীকেও একবার নিষিদ্ধ করেছিল নির্বাচন কমিশন। পশ্চিমবঙ্গে তর্ক বিতর্ক চলতেই থাকে। তবে সবারই সতর্ক থাকা উচিত যাতে রাজনৈতিক উত্তাপ না বাড়ে।”

দুপুরে মধ্যাহ্নভোজন করেন প্রয়াত বিজেপি নেতা শিবনারায়ণ সাহার বাড়িতে। শিব নারায়ন সাহা বাম জমানায় বিজেপির হয়ে তৎকালীন কাঁকসা বিধানসভার প্রার্থী হয়েছিলেন। ওই পরিবারের সাথে দেখা করলেন এবং মধ্যাহ্নভোজন করলেন দিলীপবাবু। প্রয়াত শিবনারায়ন সাহার ছেলে নিত্যানন্দ সাহাদের পাশে থাকার আশ্বাসও দিলেন। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt