দুর্গাপুর-ফরিদপুরে ব্লক সভাপতি বদল ঘিরে চরম অসন্তোষ তৃণমূলে

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২১ জানুয়ারি ২০২৪: পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুর-ফরিদপুরে ব্লকের তৃণমূলের ব্লক সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে সুজিত মুখার্জিকে। তাঁর জায়গায় ব্লক সভাপতি করা হয়েছে শতদীপ ঘটককে। ব্লক সভাপতি বদল ঘিরে চরম অসন্তোষ শুরু হয়েছে সেখানে।

প্রতাপপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান, উপপ্রধান সহ ১৩ জন পঞ্চায়েত সদস্য এবং ৩ জন পঞ্চায়েত সমিতির সদস্য জানালেন, জেলা সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর কাছে তাঁরা পদত্যাগ পত্র জমা দিয়েছেন। সুজিত মুখার্জিকেই তাঁরা ব্লক সভাপতি পদে ফেরত চান। তা না হলে লোকসভা নির্বাচনে দল এর ফল পাবে। এই ঘটনায় শোরগোল শুরু হয়েছে ব্লক জুড়ে।

প্রতাপপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মাধব দে জানান, জেলা তৃণমূলের সভাপতির হাতে তাঁরা পদত্যাগ পত্র জমা দেন। সুজিত মুখার্জিকে ব্লক সভাপতি পদে পুনরায় নিযুক্ত করতে হবে, এই দাবিও তোলেন। জেলা তৃণমূল সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী অবশ্য বলেন, “দলের নির্দেশ শেষ সিদ্ধান্ত। সুজিত মুখার্জি একজন ভালো কর্মী। সুজিত দলের সাধারণ সম্পাদক পদে নিযুক্ত হয়েছে। দল যা সিদ্ধান্ত নেয় সেই সিদ্ধান্ত সবাইকেই মেনে নিতে হবে। প্রধান, উপপ্রধান সহ পঞ্চায়েত সদস্য ও পঞ্চায়েত সমিতির সদস্যদের পদত্যাগের কথা তিনি ভিত্তিহীন বলে উড়িয়ে দেন।

দুর্গাপুর পশ্চিমের বিজেপির বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই সমালোচনায় সরব হয়ে বলেন, “তৃণমূলের দুর্নীতিতে ছেয়ে গিয়েছে গোটা রাজ্য। তৃণমূলের ব্লক সভাপতির পদ যেতেই প্রকাশ্যে এসেছে গোষ্ঠীদ্বন্দ্ব। লোকসভা নির্বাচনের দিন যতই এগিয়ে আসছে তত তৃণমূলের কোন্দলও প্রকাশ্যে আসছে।” (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!