রানওয়েতে ঘুরে বেড়াচ্ছে কুকুর, অবতরণ না করে ফিরল বিমান!

বিমান রানওয়েতে অবতরণের ঠিক আগের মুহূর্তে কুকুরটি দেখতে পান এয়ার ট্রাফিক কন্ট্রোলার। তিনি পাইলটকে সতর্ক করে আকাশে কিছুক্ষণ অপেক্ষা করার পরামর্শ দেন। 

——————————————-

দুর্গাপুর দর্পণ ডেস্ক, ১৬ নভেম্বর ২০২৩: বিমান নামার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে ততক্ষণে। আচমকা এয়ার ট্রাফিক কন্ট্রোলার থেকে নির্দেশ এল, বিমান নামানো যাবে না রানওয়েতে! ঝকঝকে আবহাওয়ায় এমন নির্দেশ পেয়ে অবাক হয়ে যান পাইলট। এয়ার ট্রাফিক কন্ট্রোলার থেকে জানানো হয়, রানওয়েতে ঘুরে বেড়াচ্ছে একটি কুকুর। তাই এই নির্দেশ।

সোমবার এই ঘটনা ঘটেছে বলে মঙ্গলবার ভিস্তারা কর্তৃপক্ষ এক বিবৃতি জারি করে জানান। সোমবার বেলা ১২টা ৫৫ নাগাদ বেঙ্গালুরু কেম্পেগৌড়া আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিল ভিস্তারার বিমান। গোয়ায় অবতরণ করতে না পেরে দুপুর ৩টে ৫ মিনিট নাগাদ বেঙ্গালুরুতেই ফিরে যায় বিমানটি।

বিমান রানওয়েতে অবতরণের ঠিক আগের মুহূর্তে কুকুরটি দেখতে পান এয়ার ট্রাফিক কন্ট্রোলার। তিনি পাইলটকে সতর্ক করে আকাশে কিছুক্ষণ অপেক্ষা করার পরামর্শ দেন। কিন্তু পরিস্থিতি না বদলানোয় বিমানটি বেঙ্গালুরু বিমানবন্দরে ফিরে যায়।  বিকাল ৪টা ৫৫ নাগাদ বেঙ্গালুরু থেকে ফের বিমানটি গোয়ার উদ্দেশে রওনা দেয়। ৬টা ১৫ নাগাদ সেটি নামে গোয়া বিমানবন্দরে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt