হাই টেনশন লাইনে লেগে ঝলসে গেলেন ২ রাজমিস্ত্রি

প্রায় গোটা শরীর ঝলসে যায় বছর ৩৩ এর মুতব্বর আনসারীর। শরীর এর অংশবিশেষ ঝলসে যায় আব্বাস আনসারীর।

—————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৮ অক্টোবর ২০২৩: দোকান সংস্কারের কাজের সময় হাইটেনশন লাইনে সংযোগ হয়ে ঝলসে গেলেন দুই রাজমিস্ত্রি। পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুরের নিউটাউনশিপ বিধান নগরের থানার স্টিল পার্কের ঘটনা। জানা গিয়েছে, রবিবার সকালে দোকানে সংস্কার করছিলেন তিন জন রাজমিস্ত্রি। তখনই দুর্ঘটনাটি ঘটে। সম্ভবত কোনও ধাতব সামগ্রী কোনওভাবে হাইটেনশন তারে ছুঁয়ে যায়।

প্রায় গোটা শরীর ঝলসে যায় বছর ৩৩ এর মুতব্বর আনসারীর। শরীর এর অংশবিশেষ ঝলসে যায় আব্বাস আনসারীর। আশঙ্কাজনক অবস্থায় মুতব্বর আনসারীকে দুর্গাপুরের বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আব্বাস আনসারীকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনেরই বাড়ি মুর্শিদাবাদের ডোমকল এলাকায়।

ঘটনার খবর পেয়ে আসে পুলিশ। ঘটনাস্থলে ছুটে যান দুর্গাপুর নগর নিগমের পুর প্রশাসক বোর্ডের ভাইস চেয়ারম্যান অমিতাভ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, অবৈধভাবে নির্মাণ করা হচ্ছে এই দোকানগুলি। ভেঙে দেওয়া হবে অবৈধ নির্মাণ। পুলিশ সূত্রে খবর, স্টিল পার্ক এলাকায় এর আগেও এমন দুর্ঘটনা ঘটেছে। অবৈধ নির্মাণের জন্য এলাকায় বার বার এমন ঘটছে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt