বার্ষিক অনুষ্ঠানে বড় চমক দিল ব্লাড ডোনার্স ফোরাম

সন্ধ্যায় মঞ্চস্থ হয় উৎপল দত্ত রচিত নাটক ‘‘আজকের সাজাহান’’

——————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১০ ডিসেম্বর ২০২৩: ‘দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরামে’র উদ্যোগে আজ পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুরের সৃজনী অডিটোরিয়ামে বার্ষিক সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়। উৎসবের সূচনা করেন রাজ্য রক্ত সঞ্চালন পর্ষদের সহ অধিকর্তা স্মরজিত রায় ও অভিনেতা ঋদ্ধি সেন। উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি বিশ্বনাথ বাউরী, দুর্গাপুর পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য রাখী তেওয়ারি, রাজ্য রক্তদান আন্দোলনের নেতৃত্ব কবি ঘোষ, রাজেশ পালিত প্রমুখ।

এদিন “রক্তদান জীবনদান ” ও ‘‘প্রকৃতিকে রক্ষা করো” শীর্ষক অঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। ৪টি বিভাগে ৪৫০ জন অংশ নেয়। এছাড়া বিজ্ঞান মডেল প্রদর্শনী, স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। আগামী বছরে ৪০০ টি রক্তদান শিবির করার শপথ নেওয়া হয়। এছাড়া থ্যালাসেমিয়া রোগ প্রতিরোধে ২৪টি বাহক পরীক্ষা শিবির করার পরিকল্পনা নেওয়া হয়েছে।

সন্ধ্যায় মঞ্চস্থ হয় উৎপল দত্ত রচিত নাটক ‘‘আজকের সাজাহান’’। সুমন মুখোপাধ্যায়ের নির্দেশনায় পরিবেশিত এই নাটকে অভিনয় করেন শংকর চক্রবর্তী, ঋদ্ধি সেন সহ অন্যান্যরা। বিশেষ করে শংকর চক্রবর্তীর অভিনয়ে মুগ্ধ হন দর্শকরা। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!