purulia : সাত দিনের সন্তানকে জলে চুবিয়ে খুন করল মা? কেন?

দম্পতির একটি সাড়ে ছ’বছরের পুত্রসন্তান আছে। কী কারণে মমতা সাতদিনের সন্তানকে এভাবে জলে ডুবিয়ে দিল তা নিয়ে ধন্ধে পুলিশ।

———————————————

দুর্গাপুর দর্পণ, পুরুলিয়া, ১৩ অক্টোবর ২০২৩: সাত দিনের পুত্র সন্তানকে জলে চুবিয়ে খুন করে বেপাত্তা মা। এমনই অভিযোগ উঠেছে পুরুলিয়ার (Purulia) বলরামপুর থানার খয়রাডি গ্রামে। পুকুরে জাল ফেলে মৃত সন্তানকে উদ্ধার করা হয়। অভিযুক্ত মায়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে তার ভাই। পুলিশ অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

জানা গিয়েছে, অভিযুক্ত মায়ের নাম মমতা মাহাতো। বছর আটেক আগে খয়রাডি গ্রামের মমতার সঙ্গে পাড়দ্দা গ্রামের তাপস মাহাতোর বিয়ে হয়। দম্পতির একটি সাড়ে ছ’বছরের পুত্রসন্তান আছে। কী কারণে মমতা সাতদিনের সন্তানকে এভাবে জলে ডুবিয়ে দিল তা নিয়ে ধন্ধে পুলিশ। পারিবারিক অশান্তি থেকেই কী এমন মর্মান্তিক ঘটনা ঘটে গেল? নাকি এর পিছনে রয়েছে অন্য কিছু?

জানা গিয়েছে, কাউকে কিছু না জানিয়ে ভোরে মমতা সন্তানকে নিয়ে বেরিয়ে যায়। সকালে নিখোঁজের খবর জানাজানি হতেই শুরু হয় খোঁজাখুঁজি। খবর দেওয়া হয় বাপের বাড়িতেও। খোঁজ নিয়ে জানা যায়, সেখানকার এক বাসিন্দা মমতাকে একটি পুকুরে নামতে দেখেছিলেন। সবাই মিলে গিয়ে মমতাকে জল থেকে তুলে আনেন। এরপরেই মমতা সেখান থেকে চলে যায়। তবে তখনও তাঁরা জানতেন না, সদ্যজাত শিশুটি তখন জলের তলায়! (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt