রোহিতদের খেলা দেখে টেনশনে হার্ট অ্যাটাকে মৃত্যু হল ব্যবসায়ীর

কিন্তু অস্ট্রেলিয়ার কাছে ক্রমাগত টিম ইন্ডিয়ার নাস্তানাবুদ হওয়ার টেনশন তিনি আর সহ্য করতে পারেননি। খেলা দেখতে দেখতেই হার্ট অ্যাটাক হয় তাঁর।

দুর্গাপুর দর্পণ, মুর্শিদাবাদ, ২০ নভেম্বর ২০২৩: তৃতীয় বারের জন্য ভারতের ঘরে বিশ্বকাপ (ICC World Cup 2023) ঢুকবে। সেই আশা নিয়েই রবিবার দুপুরে টিভির সামনে বসেছিল আসমুদ্রহিমাচল। কিন্তু সেই আশা আর পূরণ হল না। শুরু থেকেই সংশয় দেখা দিয়েছিল। সময় যত গড়িয়েছে তত কাপের আশা দূরাশায় পরিণত হয়েছে। 

মুর্শিদাবাদের বেলডাঙা পুরসভার ২ নং ওয়ার্ডের বড়ুয়া কলোনির বাসিন্দা বছর একষট্টির ব্যবসায়ী সুকুমার বন্দ্যোপাধ্যায়ও টিভির সামনে বসেছিলেন, রোহিত শর্মার হাতে বিশ্বকাপের ট্রফি দেখবেন বলে। কিন্তু অস্ট্রেলিয়ার কাছে ক্রমাগত টিম ইন্ডিয়ার নাস্তানাবুদ হওয়ার টেনশন তিনি আর সহ্য করতে পারেননি। খেলা দেখতে দেখতেই হার্ট অ্যাটাক হয় তাঁর।

প্রথমে তাঁর মাথা ঘুরতে শুরু করে। এরপর শুরু হয় বুকে ব্যথা। দ্রুত তাঁকে বেলডাঙা প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর স্ত্রী গীতা জানান, ছাদে গাছে জল দিয়ে এসে চেয়ারে বসে ফাইনাল ম্যাচ দেখতে দেখতে তিনি অসুস্থ হয়ে পড়েন। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt