মাঝ আকাশে তুমুল ঝগড়া স্বামী-স্ত্রীর, পাইলট কী করলেন জানেন?

পাইলট পড়েন মহা ফাঁপড়ে। কী করবেন বুঝে উঠতে পারছেন না। টেনশনে পড়ে তিনি প্রথমে পাকিস্তানের একটি বিমানবন্দরে নামার চেষ্টা করেন চালক। কিন্ত অনুমতি মেলেনি।

——————————————-

দুর্গাপুর দর্পণ ডেস্ক, ১ ডিসেম্বর ২০২৩: বিমান চলেছে জার্মানির (Germany) মিউনিখ থেকে থাইল্যান্ডের ব্যাঙ্ককে (Bangkok)। অন্য যাত্রীদের সঙ্গে সওয়ার এক জার্মান এবং তাঁর থাইল্যান্ডবাসী স্ত্রী। মাঝ আকাশে তুমুল ঝগড়া শুরু স্বামী-স্ত্রীর। বিমানকর্মীদের কাছে অভিযোগ জানান স্ত্রী। বিমানকর্মীরা এসেও ঝগড়া থামাতে পারেননি!

পাইলট পড়েন মহা ফাঁপড়ে। কী করবেন বুঝে উঠতে পারছেন না! টেনশনে পড়ে তিনি প্রথমে পাকিস্তানের একটি বিমানবন্দরে নামার চেষ্টা করেন চালক। কিন্ত অনুমতি মেলেনি। এর পর দিল্লির (Delhi) ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে নামার আর্জি জানান। আর্জি মঞ্জুর হতেই আর কালবিলম্ব না করে তিনি বিমান নামিয়ে দেন দিল্লিতে।

জরুরি অবতরণের পরে বিমান থেকে টেনে নামিয়ে আনা হয় ওই জার্মান নাগরিককে। এরপর তাঁকে বিমানবন্দরের নিরাপত্তারক্ষীদের হাতে তুলে দেওয়া হয়। তিনি ক্ষমা চেয়ে নিলে তাঁকে জার্মানিতে পাঠানোর ব্যাপারে তৎপরতা শুরু হয়। বিমানটি এরপর ফের ব্যাঙ্ককের উদ্দেশে রওনা দেয়। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।



Leave a Comment

error: Content is protected !!