দু’দিনের বার্ষিক ক্রীড়ায় মেতে উঠল পলিটেকনিকের পড়ুয়ারা

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৯ ফেব্রুয়ারি ২০২৪: দু’দিনের বার্ষিক ক্রীড়ায় মেতে উঠল পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের Dr. B. C. Roy Polytechnic (BCRP) এর পড়ুয়ারা। গত ৬-৭ ফেব্রুয়ারি কলেজের ক্যাম্পাসে এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। এবার ছিল প্রতিযোগিতার নবম বর্ষ।

প্রথম দিন কলেজের পতাকা উত্তোলন করে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ ডঃ চন্দন কুমার ঘোষ। তিনি তাঁর উদ্বোধনী বক্তব্যে জানান, BCRP এর পঠনপাঠনের সঙ্গে খেলাধুলো অঙ্গাঙ্গীভাবে জড়িত। কারণ, BCRP বিশ্বাস করে, খেলাধুলো ছাড়া পড়ুয়ার সার্বিক বিকাশ সম্ভব নয়।

মোট ১৪টি ইভেন্ট ছিল। প্রায় একশো পড়ুয়া অংশ নেয় প্রতিযোগিতায়। Diploma in Electrical Engineering এর অধ্যাপক তাপস নন্দী কলেজের অন্যান্য ফ্যাকাল্টি ও কর্মী, আধিকারিকদের সহযোগিতায় সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন। বিজয়ীদের হাতে পুরস্কার ও শংসাপত্র তুলে দেওয়া হয়। CST বিভাগের দ্বিতীয় বর্ষের পড়ুয়া সানাউল হক এবং তৃতীয় বর্ষের পড়ুয়া অদ্রিতা কুম্ভকার সেরা অ্যাথলিটের সম্মান পান। কলেজ অধ্যক্ষের ধন্যবাদসূচক বক্তব্যের মাধ্যমে শেষ হয় এবারের ক্রীড়া প্রতিযোগিতা। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!