পুরুলিয়ায় জখম পুলিশ অফিসারের চিকিৎসা চলছে দুর্গাপুরের হাসপাতালে

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৩ জানুয়ারি ২০২৪: পুরুলিয়ার (Purulia) রঘুনাথপুর থানা এলাকায় নির্মাণের কাজ চলাকালীন একটি কারখানায় বিক্ষোভকে কেন্দ্র করে বিক্ষোভকারীদের ছোড়া ইট, পাথর ও লাঠির আঘাতে জখম রঘুনাথপুর থানার আইসিকে আনা হয়েছে শ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের বিধাননগরের মিশন হাসপাতালে।

আইসি অর্ঘ্য মণ্ডলের অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। মাথার বাঁদিকে আঘাত রয়েছে। স্টিচ দিয়ে রক্তক্ষরণ বন্ধ করা হয়েছে। এখন আইসিইউতে রয়েছেন ওই পুলিশ আধিকারিক। এখনও পর্যন্ত মোট ১৫জনকে গ্রেফতার করা হয়েছে। রঘুনাথপুর থানা এলাকার লছমনপুর গ্রামের কাছে একটি বেসরকারি স্টিল কারখানার নির্মাণ কাজ চলছে। সোমবার কারখানায় জমিহারা ও স্থানীয়দের কাজের দাবিতে একটি সংগঠন আন্দোলন শুরু করে।

মঙ্গলবার সকালে রঘুনাথপুর থানার আইসি-সহ অন্যান্য পুলিশকর্মীরা ঘটনাস্থলে যায়। আন্দোলনকারীদের মূল গেট থেকে হাঁটিয়ে দেওয়া হয়। আন্দোলনকারীরা চলেও যায়। অভিযোগ, কিছু সময় পরেই লছমনপুর গ্রামের পুরুষ, মহিলারা লাঠি, ইট,পাথর নিয়ে পুলিশের উপরে চড়াও হয়। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!