Durgapur : বিয়েতে আপত্তি, কন্যাশ্রীর টাকা ভেঙে তিন বোন চলে গেল মুম্বাই

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৩০ অক্টোবর ২০২৩: বিয়েতে আপত্তি। তাই, কন্যাশ্রীর টাকা ভেঙে সোজা মুম্বাই চলে গেল তিন বোন। যদিও মোবাইল লোকেশন ট্র্যাক করে শেষ পর্যন্ত তাদের উদ্ধার করেছে পুলিশ। পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার দুর্গাপুরের ফরিদপুর (লাউদোহা) থানার তিলাবনি এলাকার ঘটনা। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

জানা গিয়েছে, বড় বোন উচ্চ মাধ্যমিকে অকৃতকার্য। মেজো বোন বীরভূমের পাথর চাপুরি উচ্চ বিদ্যালয়ে পড়ুয়া। ছোট বোন দশম শ্রেণীতে পড়ে লাউদোহার হাইস্কুলে। সম্প্রতি বড় বোন ও মেজো বোনের বিয়ে ঠিক হয়। সেই বিয়েতে আপত্তি ছিল তাদের। পুলিশ সূত্রে খবর, এরপরেই তিন বোন ২২ অক্টোবর তাদের কন্যাশ্রীর টাকা ভেঙে বাড়ি থেকে বেরিয়ে পড়ে।

প্রথমে বাসে চেপে আসানসোল যায় তারা। তারপর সেখান থেকে ট্রেনে চেপে মুম্বাই। সেখান থেকে ফের হাওড়ায় ফিরে আসে। তারপর সেখান থেকে দমদম স্টেশনে যায়। মোবাইল লোকেশন ট্র্যাক করে ফরিদপুর থানার পুলিশ দমদমে পৌঁছে যায়। রবিবার তাদের সেখান থেকে উদ্ধার করে পুলিশ। সোমবার উদ্ধার হওয়া দুই নাবালিকাকে চাইল্ড লাইনের হাতে তুলে দেওয়া হয়।

দুই নাবালিকাকে আসানসোলের জুভেনাইল আদালতে এবং বড় বোন নেহা খাতুনকে দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়। দুই নাবালিকার ১৮বছরের নিচে যাতে বিয়ে দেওয়া না হয় তা নিয়ে বাবা নাসিমুদ্দিন খানের কাছে মুচলেকা লিখিয়ে নেওয়া হয় এবং দুই মেয়েকে পরিবারের কাছে ফিরিয়ে দেওয়া হয়। বিডিও দেবজিৎ দত্ত জানান, তিনি ওই পরিবারের সঙ্গে যোগাযোগ করবেন। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt