দুর্গাপুরে তৃণমূলের চরম গোষ্ঠীদ্বন্দ্ব, ঝড়ল রক্ত, গ্রেফতার যুব সভাপতি

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৯ জানুয়ারি ২০২৪: তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত এলাকা। আহত বেশ কয়েকজন। হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁরা। ঘটনায় পুলিশ গ্রেফতার করেছে দলেরই যুব সভাপতি সহ মোট ৪ জনকে। রবিবার সন্ধ্যায় পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার দুর্গাপুরের মহুয়া বাগান এলাকায় ঘটনাটি ঘটে। তৃণমূলের একটি দলীয় কর্মসূচি চলছিল। সেখানেই এই গন্ডগোলের সূত্রপাত।

এলাকার তৃণমূল নেতা অজিত কর্মকারের অভিযোগ, “মহুয়া বাগানের দলীয় কার্যালয়ে দুস্থ বাচ্চাদের বই, খাতা বিতরণের অনুষ্ঠান চলছিল। তখনই ২ নম্বর ওয়ার্ডের যুব সভাপতি সন্দীপ দণ্ডপাতের নেতৃত্বে কয়েকজন তাঁদের উপরে বাঁশ লাঠি নিয়ে চড়াও হয়। যদিও পুরো অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন সন্দীপ।

দুর্গাপুর ১নম্বর ব্লক তৃণমূলের সভাপতি রাজীব ঘোষ অবশ্য এই ঘটনার পিছনে দলীয় গোষ্ঠীদ্বন্দ্বের কথা মানতে চাননি। তিনি বলেন, ‘‘গত বিধানসভা নির্বাচনের সময় সক্রিয়ভাবে বিজেপি করা কয়েকজন এখন বিজেপির অবস্থা খারাপ বলে নিজেদের তৃণমূলের বলে দাবি করছে। তারাই অশান্তির মূলে।’’ তবে দলের যুব সভাপতিকে গ্রেফতার প্রসঙ্গে তিনি বলেন, ‘‘আইন আইনের পথে চলবে। তবে পুলিশকে বলব নিরপেক্ষ ভাবে তদন্ত করতে। দু’পক্ষেরই যারা দোষী তাদের গ্রেফতার করা হোক।’’ (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!