Durgapur News : বাড়ি দখল করে পার্টি অফিস! অভিযোগ অস্বীকার করল তৃণমূল

তৃণমূলের তরফে বিধানসভা নির্বাচনের সময় মৌখিক অনুরোধের ভিত্তিতে অস্থায়ী নির্বাচনী কার্য্যালয় খোলার জন্য যশবন্ত প্রসাদ নামের এক ব্যক্তির বাড়ি নেওয়া হয়েছিল। 

——————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৩০ নভেম্বর ২০২৩: বাড়ি দখল করে পার্টি অফিস! তৃণমূলের বিরুদ্ধে এমন গুরুতর অভিযোগ তুলেছেন বাড়ির মালিক। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুরের মসজিদ মহল্লা এলাকার এই ঘটনায় সরব হয়েছেন জেলা বিজেপি নেতৃত্বও।

দুর্গাপুরের ১৭ নম্বর ওয়ার্ডের মসজিদ মহল্লা এলাকার একটি বাড়িতে তৃণমূল পরিচালিত বঙ্গীয় সংখ্যালঘু বুদ্ধিজীবী মঞ্চের কার্যালয় ঘিরে বিতর্ক দেখা দিয়েছে। অভিযোগ, তৃণমূলের তরফে বিধানসভা নির্বাচনের সময় মৌখিক অনুরোধের ভিত্তিতে অস্থায়ী নির্বাচনী কার্য্যালয় খোলার জন্য যশবন্ত প্রসাদ নামের এক ব্যক্তির বাড়ি নেওয়া হয়েছিল। 

অভিযোগ, নির্বাচন শেষ হয়ে যাওয়ার পর বাড়ি ফেরত দেওয়ার কথা জানানো হলেও তা হয়নি। সেই বাড়িতে লাগানো আছে বঙ্গীয় সংখ্যালঘু বুদ্ধিজীবী মঞ্চের বোর্ড। ঝুলছে তৃণমূলের দলীয় পতাকা। যশবন্ত প্রসাদের ছেলে কুলদীপের অভিযোগ, বাড়ি ফেরত চাইতে গেলে তৃণমূলের কর্মীরা হুমকি দেয়, হেনস্থা করে। থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন ১৭ নম্বর ওয়ার্ডের বঙ্গীয় সংখ্যালঘু বুদ্ধিজীবী মঞ্চের সভাপতি মহাম্মদ নিশান আহমেদ। তিনি জানান, ওই বাড়ি তৃণমূল সংখ্যালঘু বুদ্ধিজীবী মঞ্চে নামেই রয়েছে। দীর্ঘদিন ধরেই কার্যালয়টি রয়েছে। যশবন্ত প্রসাদ বিজেপির ছত্রছায়ায় থেকে তৃণমূলের বদনাম ছড়ানোর জন্য এসব করছেন। ব্লক তৃণমূল সভাপতি উজ্জ্বল মুখার্জি বলেন, ওই বাড়িতে দীর্ঘদিন ধরে বঙ্গীয় সংখ্যালঘু বুদ্ধিজীবী মঞ্চের কার্যালয় রয়েছে। যদিও ওই ব্যক্তি পুলিশের কাছে অভিযোগ করেছেন। পুলিশ তদন্ত করে দেখুক। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt