Durgapur : কালী পুজো নিয়ে দুই ক্লাবের তুমুল সংঘর্ষ, জখম পুলিশ-ও

সোমবার ভোরে পুজো চলাকালীন মন্দিরের বাইরে হামলা চালায় অন্য একটি ক্লাবের সদস্যরা। প্রথমে দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়। তা রূপ নেয় সংঘর্ষে।


দেখুন ভিডিও

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৩ নভেম্বর ২০২৩: পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার দুর্গাপুরে কালী পুজোকে কেন্দ্র করে দুই ক্লাবের সংঘর্ষে জখম হয়েছেন পুলিশ কর্মী সহ বেশ কয়েকজন। অভিযোগ, মহিস্কাপুর প্লটের শ্মশানকালী মন্দিরে সোমবার ভোরে পুজো চলাকালীন মন্দিরের বাইরে হামলা চালায় অন্য একটি ক্লাবের সদস্যরা। প্রথমে দুই পক্ষের মধ্যে বচসা শুরু হয়। তা রূপ নেয় সংঘর্ষে।জানা গিয়েছে, ঘটনায় পুলিশ সহ বেশ কয়েকজন জখম হন। ঘটনা সামাল দিতে পুলিশের বিশাল বাহিনী এলাকায় যায়। আটক করা হয় ৭ জনকে। জানা গিয়েছে, অগ্রণী ক্লাবের সদস্যরা মহিস্কাপুর প্লটের শ্মশান কালী মন্দিরে পুজো করছিলেন। ক্লাবের সদস্য রাজীব রায়ের অভিযোগ, আচমকা প্রভাত সংঘের কয়েকজন তাঁদের উপর ইট পাটকেল ছুড়তে থাকে এবং হামলা চালায়। তাঁদের বেশ কয়েকজন ক্লাব সদস্য আহত হন।

খবর দেওয়া হয় দুর্গাপুর থানার পুলিশকে। ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী এবং কমব্যাট ফোর্স। পুলিশের উপরও হামলা চালানো হয় বলে অভিযোগ। পরিস্থিতির নিয়ন্ত্রণে আনতে পুলিশকে লাঠিচার্জ করতে হয় বলে অভিযোগ। আটক করা হয় উভয় পক্ষের মোট ৭জনকে। অন্যদিকে, প্রভাতসংঘের সদস্যদের অভিযোগ, তাঁদের উপর হামলা চালান অগ্রণী ক্লাবের সদস্যরা। তাঁদের উপরে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt