এবার দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় গেলেন এক মহিলা, কে তিনি?

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৮ মার্চ ২০২৪: “গোয়ায় বলেন গোয়ার মেয়ে, ত্রিপুরায় বলেন ত্রিপুরার মেয়ে, আগে বাপ ঠিক করুন।” মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম না করে তাঁর বিরুদ্ধে মঙ্গলবার দুর্গাপুরের চতুরঙ্গ ময়দানে এমনই বিতর্কিত মন্তব্য করেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দিলীপ ঘোষ। এরপরেই কার্যত রাজ্য জুড়ে বিতর্কের ঝড় বয়ে যাচ্ছে।

তৃণমূলের পক্ষ থেকে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়। মঙ্গলবার রাতেই দিলীপ ঘোষকে শো-কজ করেন বিজেপির শীর্ষ নেতৃত্ব। শো কজ করে নির্বাচন কমিশনও। শেষমেষ পরদিন সকালে দুঃখপ্রকাশ করেন তিনি। তবু বিতর্ক থামেনি। বিভিন্ন জায়গায় পুলিশের কাছে তাঁর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হচ্ছে। বুধবার দুর্গাপুরের আইনজীবীরা সিটি সেন্টার ফাঁড়িতে দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

( Dr. BC Roy Engineering College & Group of Instutions । পূর্ব ভারতের সেরা শিক্ষা প্রতিষ্ঠান। যোগাযোগ- 933927844, 9832131164, 9932245570, 9434250472) 

এবার দিলীপ ঘোষের বিরুদ্ধে দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন কাজল দাস নামে দুর্গাপুরের নিউ টাউনশিপ এলাকার এক মহিলা।তিনি বলেন, মহিলা মুখ্যমন্ত্রীর নামে এমন মন্তব্যে শুধু মুখ্যমন্ত্রীর সম্মানহানি হয়নি। সম্মানহানি হয়েছে সমস্ত মহিলার। সেজন্যই তিনি দিলীপ ঘোষের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। ভবিষ্যতে যাতে এমন মন্তব্য উনি না করেন, সেই দাবিও তুলেছেন তিনি।

(বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt