কোডিংয়ের নতুন দিগন্তের খোঁজে BCREC, সহযোগিতায় CSI

কোডিং নিয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ এক প্রতিযোগিতার আয়োজন করেছিল BCREC। পড়ুয়ারা তাদের প্রতিভা বিকাশের এমন মঞ্চ পেয়ে আপ্লুত।

——————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৪ অক্টোবর ২০২৩: কোডিং নিয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ এক প্রতিযোগিতার আয়োজন করেছিল পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার দুর্গাপুরের Dr. B. C. Roy Engineering College-এ (BCREC)। পড়ুয়ারা তাদের প্রতিভা বিকাশের এমন মঞ্চ পেয়ে আপ্লুত। কলেজ ক্যাম্পাসে Computer Society of India (CSI) এর কলকাতা শাখার উদ্যোগে আয়োজিত দু’দিনের এই DEV SCULPT INNOVATHON 2023 প্রতিযোগিতা রূপায়ণে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় CSI Students’ chapter BCREC এবং dCODEit@BCREC।

Winners with the organisers

গত ২১-২২ সেপ্টেম্বর আয়োজিত এই প্রতিযোগিতায় BCREC এর বিভিন্ন বিভাগের প্রায় ৬০ জন কোডিং অনুরাগী পড়ুয়া যোগ দেয়।  কোডিংয়ে তাদের নিজের নিজের সাফল্য তুলে ধরে তারা। প্রতিযোগিতা শেষে ফল ঘোষণা করে CSI। চন্দন দেবসিংহ ও নন্দিনী পান্ডে যৌথভাবে প্রথম, সৌম্যদীপ গাঙ্গুলী ও মৃগাঙ্ক সরকার যৌথভাবে দ্বিতীয় এবং অনিকেত ব্যানার্জি ও সুমিত কুমার দাস যৌথভাবে তৃতীয় স্থান অধিকার করেন। বর্ণময় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সফল প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন উদ্যোক্তারা। অত্যন্ত সফলভাবে এই প্রতিযোগিতার আয়োজন করতে পেরে খুশি BCREC কর্তৃপক্ষ। তাঁরা জানিয়েছেন, অদূর ভবিষ্যতে CSI কলকাতা শাখার সঙ্গে যৌথভাবে এ’বিষয়ে আন্তঃকলেজ প্রতিযোগিতা আয়োজনের কথা চিন্তাভাবনা শুরু করেছেন।

আরও পড়ুন- সাইবার সিকিউরিটি, এথিক্যাল হ্যাকিং শিখবেন? সুযোগ দিচ্ছে BCREC

(বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt